এই ছোট্ট মেয়ে পেলেন বিশ্বের সেরা সুন্দরী শিশুর শিরোপা।

0
259

এখন সোশ্যাল মিডিয়ার মানুষজন একটি মেয়ের সৌন্দর্য নিয়েই মেতে রয়েছে। সেই নীলচে চোখ, মাথায় একগুচ্ছ কোকড়ানো চুল ওয়ালা ছোট্ট মেয়েটিকে চেনেন?

জানেন তাঁর কি আসল পরিচয়? ইদানিং তো ইনস্টাগ্রাম ফেসবুক স্ক্রল করতে করতে হামেশাই দেখতে পান তাকে। ছোট্ট মেয়েটির রুপের জাদু ও গুণের মুগ্ধতায় ডুব দিয়েছেন আট থেকে আশি সকলেই।

বিশ্বের সবথেকে সুন্দরতম শিশু হিসাবে আখ্যা পেয়েছে ইরানের ইসফাহান শহরের নিবাসী ওই শিশুটি। নীল চোখ মিষ্টি হাসি দিয়ে সকলের মন জয় করে নিয়েছে সুন্দর এক পরী।
যার ফ্যান ফলোইং গোটা বিশ্ব জুড়ে ছড়িয়ে রয়েছে। সোশ্যাল মিডিয়ার দৌলতে এই সুন্দর পরীকে আমরা হয়তো সকলেই চিনি। আসুন জেনে নেওয়া যাক এই সুন্দর শিশুর সম্পর্কে। শিশুটির নাম অনাহিতা হাসেম জাহেদ। তার বাড়ি ইরানের ইসফাহান শহরে। ২০১০ সালে ১০ জানুয়ারি জন্ম নেন অনাহিতা। শিশুর খিলখিল করা হাসি বিশ্বের তাবড় তাবড় মানুষকে নিজের দিকে তাকাতে বাধ্য করেছে।

ছোট থেকেই শিশুটিকে সঙ্গ দিয়েছেন তার মা। ২০১৮ তে প্রথম তার একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করার পরে মুহূর্তের মধ্যেই মানুষের মন কেড়ে নেয় এই ছবি। সেদিনের সেই ছবি দেখে মুগ্ধ হয়েছিল বহু মানুষ। রীতিমতো হইচই পড়ে গিয়েছিল তাঁর ছবি নিয়ে। এত সুন্দর একটি শিশুকে দেখে মুখ ফিরিয়ে রাখতে পারেনি কেউই। এখন বিশ্বজুড়ে হাজার হাজার ফ্যান এই পাঁচ বছুরের।

ছোট্ট সেলেব্রিটি ইরানি সুন্দরী অনাহিতার যাবতীয় আ্যকাউন্ট সামলান তার মা। এইভাবে মায়ের সাপোর্টে মেয়ে রীতিমতো গোটা বিশ্বের সামনে মডেলে পরিণত হয়। কয়েকদিন আগে ক”রো”না ভাই”রাস এই ছোট্ট মিষ্টি মেয়েকে কাবু ক”রার খবর তখন গোটা সোশাল মিডিয়া জুড়ে। গোটা বিশ্বজুড়েই তার ফ্যান ফলোয়ার্সরা তা নিয়ে রীতিমতো চিন্তিত হয়ে পড়েছিলেন।

BÌNH LUẬN

Please enter your comment!
Please enter your name here