অজিত কুমারের সিনেমা তিন দিনে ১০০ কোটি পার।

0
342

ঘোষণার তিন বছর পর দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে গত বৃহস্পতিবার মুক্তি পায় তামিল মেগাস্টার অজিত কুমারের সিনেমা ‘ভালিমাই’। প্রায় তিন বছর পর ফিরেই বাজিমাত করলেন এই সুপারস্টার। মুক্তির তিন দিনে বক্স অফিসে ১০০ কোটির ঘরে প্রবেশ করেছে তার ‘ভালিমাই’।

টাইমস অব ইন্ডিয়ার খবর, তিন দিনে বিশ্বব্যাপী বক্স অফিসে অজিতের অ্যাকশন ড্রামা ১০০ কোটির ঘর অতিক্রম করেছে। প্রথম দিন বক্স অফিসে রেকর্ড করে ‘ভালিমাই’, বিশ্বব্যাপী সংগ্রহ করে ৫০ কোটির বেশি।

এই একশ’ কোটি সংগ্রহের খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন সিনেমার নায়িকা হুমা কুরেশি। তিনি টুইটারে পোস্টার শেয়ার করে জানিয়েছেন, ‘ভালিমাই’ ১০০ কোটির বেশি সংগ্রহ করেছে।

এর আগে ফিল্মিবিট জানায়, মুক্তির দিনে দক্ষিণে এ সিনেমা সংগ্রহ করেছে ৩৪.১২ কোটি রুপি। দ্বিতীয় দিনেও থেমে নেই অজিত-ঝড়, সংগ্রহ ২৩ কোটি রুপি। সে হিসাবে দুদিনে দক্ষিণে এ সিনেমার সংগ্রহ প্রায় ৫৭.১২ কোটি রুপি।

ফলো করুন-
ভিডিও দেখতে সাবস্ক্রাইব করুন সমকাল ইউটিউব
‘ভালিমাই’ সিনেমার বাজেট ১৫০ কোটি রুপি। তামিলনাড়ুতে এ সিনেমার থিয়েটার-স্বত্ব বিক্রি হয়েছে ৬২ কোটি রুপিতে। কেরালা ও কর্ণাটকে স্বত্ব থেকে এ সিনেমার সংগ্রহ করেছে যথাক্রমে ৩.৫ কোটি ও ৫.৫ কোটি রুপি। মুক্তি-পূর্ব এ সিনেমার ব্যবসা হয়েছে ১৬১ কোটি রুপি, বাংলাদেশের মুদ্রায় যা ১৮৪ কোটি টাকার বেশি।

বহুল প্রতীক্ষিত এ সিনেমা বেশ কয়েক সপ্তাহ ধরে টক অব দ্য টাউন। এ সিনেমায় অজিতের নায়িকা হুমা কুরেশি।

BÌNH LUẬN

Please enter your comment!
Please enter your name here